মোঃ আলমগীর হোসেন, খাগড়াছড়ি: খাগড়াছড়ির মাটিরাঙ্গার বড়নালে সিমেন্ট বোঝাই কাভার্ডভ্যান চাকায় চাপায় মো: রাসেল মিয়া (২৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এঘটনায় খোকন বণিক (৩৮) নামে এক মোটরসাইকেল যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সাড়ে ৫টার দিকে মাটিরাঙ্গা তবলছড়ি ডাকবাংলা মাদরাসার সামনে এ ঘটনা ঘটে। নিহত রাসেল মিয়া তবলছড়ি এলাকার মেরাজুল ইসলামের ছেলে।

জানা গেছে, ঘটনার দিন বিকালের দিকে মাটিরাঙ্গার তবলছড়ি নতুনবাজার থেকে স্বর্ণ দোকানী খোকন বনিককে নিয়ে মাটিরাঙ্গা সদরে আসছিলেন। তবলছড়ি নতুনবাজার থেকে রওয়ানা দিয়ে বড়নাল ইউনিয়নের ডাকবাংলা মাদরাসার সামনে পৌছলে বিপরিত দিক থেকে আসা সিমেন্ট বোঝাই কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো ট-১১-৩৩৪৭) চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক মো: রাসেল মিয়া নিহত হয়। এসময় তার মাথা পুরোপুরি থেতলে যায়।

ঘটনার পরপরই গুরুতর আহত অবস্থায় তবলছড়ি নতুন বাজারের ব্যাবসায়ী খোকন বনিক মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গার তবলছড়ি পুলিশ ফাড়ির ইনচার্জ মো: মনির হোসেন বলেন, এ ঘটনায় সিমেন্ট বোঝাই কাভার্ডভ্যানটিকে পুলিশ জব্দ করেছে। এবিষয়ে পরবর্তী আইনী প্রক্রিয়া চলমান আছে বলেও জানান তিনি।